সর্বস্তরের জনগনের স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে লক্ষ্মীপুরে হামদর্দ এমডি ও স্ত্রীর এ্যাম্বুলেন্স প্রদান

বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী তে শ্রদ্ধা নিবেদন।
October 5, 2020
জাতীয় শোক দিবসে কোরআন খতম ও দোয়া আনুষ্ঠান
October 5, 2020

সর্বস্তরের জনগনের স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে লক্ষ্মীপুরে হামদর্দ এমডি ও স্ত্রীর এ্যাম্বুলেন্স প্রদান

লক্ষ্মীপুর সদর উপজেলার উত্তর জয়পুর ইউনিয়নে অবস্থিত রওশন জাহান ইস্টার্ণ মেডিকেল কলেজে সর্বস্তরের রোগীদের সেবা প্রদানের জন্য একটি এ্যাম্বুলেন্স দিয়েছেন হামদর্দ ওয়ার্কফ বাংলাদেশ এর চীফ মোতাওয়াল্লী ও ব্যবস্থাপনা পরিচালক ডঃ হাকীম মোঃ ইউছুফ হারুন ভূঁইয়া ও তার স্ত্রী অধ্যাপক  হাকীম কামরুন্নাহার হারুন পলিন।

১১ এপ্রিল ২০২০ সকালে উত্তর জয়পুর ইউনিয়নের দক্ষিণ মাগুরী গ্রামে অবস্থিত রওশন জাহান ইস্টার্ণ মেডিকেল কলেজ ক্যাম্পাসে এ্যাম্বুলেন্সটির আনুষ্ঠানিক কার্যক্রম উদ্ভোধন করেন, উত্তর জয়পুর ইউপি চেয়ারম্যান মোঃ বেল্লাল হোসেন, এ সময় উপস্থিত ছিলেন, কলেজ অধ্যক্ষ কামরুল হাসান জাবেদ, দৈনিক লক্ষ্মীপুর কন্ঠ ও আমার দেশ জনতার সম্পাদক মোহাম্মদ রফিকুল ইসলাম, স্থানীয় সমাজ কর্মী আবু ছায়েদ সৈয়দ, জাহাঙ্গীর আলম, আনোয়ার হোসেন পাটওয়ারী, মোঃ সোহেল ভূঁইয়া, হাকীম রিপন ভূঁইয়া, হারুনুর রশিদ    মাওঃ আব্দুল মমিন ভূঁইয়া,কাজী সেলিম প্রমুখ। এ সময় দোয়া ও মুনাজাত করেন মাওলানা আব্দুল কুদ্দুছ।

জানা যায়, জেলা শহরের বাইরে অবস্থিত জেলার পূর্বাঞ্চলের মানুষ অসুস্থ হলে এ্যাম্বুলেন্স এর অভাবে সঠিক সময়ে হাসপাতালে নেওয়া সম্ভব হয়না। অনেক সময় রিক্সা সিএনজিতে করে রোগী হাসপাতালে পৌছানোর আগেই পথিমধ্যে রোগীর মৃত্যু ঘটে। জনসাধারনের এই দূর্ভোগ মোকাবেলার জন্য হামদর্দ ওয়ার্কফ বাংলাদেশ এর চীফ মোতাওয়াল্লী ও ব্যবস্থাপনা পরিচালক ডঃ হাকীম ইউছুফ হারুন ভূঁইয়া ও তার স্ত্রী অধ্যাপক  হাকীম কামরুন্নাহার হারুন পলিন নিজস্ব অর্থায়নে এই এ্যাম্বুলেন্সটি প্রদান করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *